যে লেখা সেল বাড়ায়: ব্যবসায়ের পরিচিতি - unique IT Institute

আমি একটি কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের পার্টনার। আইসিটি ব্যবসার জড়িত ২০০৩ সাল থেকে।

আমাদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট এড্রেস হলো- https://uniqueitinstitute.com/ এবং ফেইসবুক পেইজ হলো: https://www.facebook.com/UniqueITInstitute/। আমরা কম্পিউটার কোর্সগুলো অনলাইনে করাতে চাই। সেজন্য আমরা ফেইসবুকের মাধ্যমে মার্কেটিং করে ছাত্র সংগ্রহ করতে চাই।

আমার মনে হয়, তানভীর স্যারের ক্লাসের মূলকথা নীচের  ইমেজটি:

 

আমাদের কম্পিউটার অথবা অনলাইন ট্রেনিংয়ের ক্ষেত্রে মানুষের Need point বা pain point কোনটা? নীচের ছবিটি একটা জবাব হতে পারে:

 নীচের ভিডিওটি একটি জবাব হতে পারে:
(একবার ক্লিক করে ভিডিও চালু না হলে ২য় বার ক্লিক করুন)

কর্মসংস্থান হলো বর্তমান সময়ে মানুষের সবচেয়ে বড় Need Point বা Pain Point. এক্ষেত্রে অনলাইন ফ্রীল্যান্সিং হতে পারে একটি বড় সমাধান। নীচের টি দেখুন: 

তবে সারা পৃথিবীর সাথে প্রতিযোগিতা করে এক্ষেত্রে সফলতার জন্য প্রয়োজন উত্তম যোগ্যতা অর্জন এবং ব্যাপক শ্রম-সাধনার। আমরা এক্ষেত্রে দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন।  আমরা আপনাদের সাথে থাকবো সফলতা অর্জন পর্যন্ত। 
 
- এভাবে একটি কনটেন্ট তৈরী করবো চিন্তা করেছি। এটাকে কি করে আপডেট করতে পারি অথবা আমার ব্যবসার জন্য আর কিভাবে কনটেন্ট তৈরী করতে পারি? কারো পরামর্শ থাকলে দিতে পারেন প্লীজ
 

Comments

  1. Worked as a Senior SEO & Digital & Social Media & Graphics Design & cpa & Drop shipping & Video Editing And Youtube & Web Design And Development & Affiliate Marketing trainer at BITM (BASIS Institute of Technology & Management) since 2014-2018. Successfully completed 50+ SEO batches, 20+
    Affiliate Marketing batches and 30+ workshop on Freelancing under SEIP (Skills for Employment Investment Program).
    Email Marketing Service
    Free bangla sex video:careful
    good post outsourcing institute in bangladesh

    ReplyDelete

Post a Comment